মেনু নির্বাচন করুন

আটুলিয়া আঃ কাদের স্কুল এন্ড কলেজ

  • সংক্ষিপ্ত বর্ণনা
  • প্রতিষ্ঠাকাল
  • ইতিহাস
  • প্রধান শিক্ষক/ অধ্যক্ষ
  • অন্যান্য শিক্ষকদের তালিকা
  • ছাত্র-ছাত্রীর সংখ্যা (শ্রেণীভিত্তিক)
  • পাশের হার
  • বর্তমান পরিচালনা কমিটির তথ্য
  • বিগত ৫ বছরের সমাপনী/পাবলিক পরীক্ষার ফলাফল
  • শিক্ষাবৃত্ত তথ্যসমুহ
  • অর্জন
  • ভবিষৎ পরিকল্পনা
  • ফটোগ্যালারী
  • যোগাযোগ
  • মেধাবী ছাত্রবৃন্দ

প্রতিষ্ঠানের সংক্ষিপ্ত বর্ননাঃ  বাংলাদেশের দক্ষিন পশ্চিম সীমান্তে সমুদ্র উপকুলীয় সাতক্ষীরা জেলার সুন্দরবনের কোল ঘেষে অবস্থিত শ্যামনগর উপজেলার ১০ নং আটুলিয়া ইউনিয়নের প্রবেশদ্বারে আট্রলিয়া,শ্যমনগর, কাশিমাড়ী, ঈশ্বরীপুর (৪ টি ইউনিয়নের ) সংযোগস্থলে চুনা নদীর পূর্ব প্রান্তে শ্যামনগর-নওয়াবেঁকী প্রধান সড়কের উত্তর পাশ্বে দক্ষিনা সদরে অত্যন্ত মনোরম পরিবেশে ’’ আটুলিয়া আঃ কাদের স্কুল এন্ড কলেজ ’’ অবস্থিত। প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা জনাব জি,এম, আব্দুল কাদের সাহেবের উদ্যোগে এবং জি,এম,ওসমান আলী সহ  প্রতিষ্ঠান্এলাকার শিক্ষানুরাগী ব্যক্তি বর্গের প্রচেষ্টায় ও উল্লেখিত এলাকার ব্যক্তিবর্গের সহযোগীতায় প্রথম ইং ১১-১১-১৯৯৪ তারিখে সাধারন সভা অনুষ্ঠিত হয়।

১১-১১-১৯৯৪

 

 

 

 

 

ঐতিহাসিক পটভূমিঃ অথ্য  বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা তথা তৎকালীন ইউ,পি চিয়ারম্যান জনাব জি,এম আব্দুল কাদের তৎকালীন সময়ে শিক্ষায় অনগ্রসর এই এলাকার অবস্থার উন্নতির জন্য এখানে একটি মাধ্যমিক বিদ্যালয় প্রতিষ্ঠার প্রয়োজনীয়তা উপলব্ধী করেন ।এ জন্য তিনি স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গের সাহায্য ও পরামর্শ গ্রহনের জন্য ১৯৯৪ সালের ১১ নভেম্বর এক সাধারন সভা আহবান করেন। উক্ত সভায় উপস্থিত সকলে তার এই মহতী উদ্যোগ সম্পর্কে অবহীত হয়ে খুবই সন্তুষ্টি প্রকাশ করেন  এবং তাঁকে তাদের সাধ্যমত সহযোগিতা করবেন বলে আশ্বস্থ করেন । এভাবে তিনি তার স্বপ্ন বাস্তবায়নে বিদ্যালয় প্রতিষ্ঠার আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করেন।

 ভূমিদান ভবন নির্মানঃবিদ্যালয়টি প্রতিষ্ঠার জন্য সরকারি বিধি মালা অনুযায়ী প্রতিষ্টাতা জি,এম. আব্দুল কাদের ২.৩৭ একর জমি বিদ্যালয়ের অনুকুলে দান করেন। এবং উক্ত জমিতে পুকুর খনন ও ভবন নির্মানের পরিকল্পনা করা হয়। ততক্ষনে শিক্ষাবর্ষ শুরু হওয়ায় পাঠদান প্রক্রিয়া পরিচালনার জন্য স্থানীয় চুনার ব্রীজবাজার সংলগ্ন সরকারি কমিউনিটি সেন্টারকে অস্থায়ীভাবে ব্যবহার করা হয়। এর পর জমির অবস্থান অনুজাযী নির্ধারিত স্থানে  পুকুর খননের মাধ্যমে মাটি ভরাট করে ভবন নির্মান  করা হয়।

 শিক্ষক নিযোগঃ  পাঠদান প্রক্রিয়া গতিশীল করার জন্য ১৯৯৫ সালের ১৫ জানুয়ারী উপজেলা শিক্ষা অফিসারের মাধ্যমে সরকারী বিধি মোতাবেক শিক্ষক/কর্মচারী নিযোগ প্রক্রিয়া সম্পর্ন করা হয়। এবং বিধি মোতারেক সুপারিশকৃত সকল শিক্ষক/কর্মচারীকে ১৭/০১/১৯৯৫ তারিখে  নিযোগ পত্র প্রদান করলে তারা সকলে ১৮/০১/১৯৯৫ তারিখে কার্যে যোগদান করেন।

  একাডেমিক স্বীকৃতিঃ একাডেমিক স্বীকৃতি প্রদানের উদ্দেশ্যে মোছাঃ ছারিয়া খানম মাননীয় জেলা শিক্ষা অফিসার , সাতক্ষীরা,  এবং মোছাঃ ফরিদা বেগম  বিদ্যালয়টি সরজমিনে পরিদর্শণ করেন এবং তাঁহারা বিদ্যালয়ের সার্বিক কার্যক্রম  পরিদর্মন পূর্বক সন্তোষ প্রকাশ করেন এবং একাডেমিক স্বীকৃতির জন্য  সুপারিশ করেন ।  এভাবে বিদ্যালয়টি একাডেমিক স্বীকৃতি লাভ করে । যাহার স্মারক নং৪১৩৬/৩ তারিখ-৩১/১০/১৯৯৫(খুলনা অঞল খুলনা)এবং স্মারক নং ও এম/১৯৯৪৭-ম তারিখ-২৮/১০/১৯৯৫ (মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর বাংলাদেশ ঢাকা)।

বিদ্যালয়টি নথি নং শা:৪/১জি-৩/৯৬/১৬৪-শিক্ষা তারিখ ৩০/০৫/৯৬ পত্র অনুসারে প্রথম  এম,পি,ও ভূক্ত হয়।

৯মও১০ম শ্রেনীতে শিক্ষার্খী ভর্তির অনুমতিঃ০১/০১/১৯৯৭ হইতেযাহার স্মারক নং বিঅ/২৭৭৫ তাং-০১/০১/৯৮

মাধ্যমিক পর্যায়ে স্বীকৃতিঃ ০১/০১/২০০০ হইতে যাহার স্মারক নং- বিঅ/৩৫৬৪ তাং-২৮/০৩/২০০১(যশোর বোর্ড)

 স্মারক নং শা:৪/১জি-৭/২০০০/২৩২-শিক্ষা তারিখ ২৮-০৫-২০০১ পত্র অনুসারে মাধ্যমিক পর্যায়ে  এম,পি,ও ভূক্ত হয়।

বিজ্ঞান বিভাগ অনুমোদনঃ০১/০১/২০০১ হইতে, যাহার স্মারক নং- বিঅ/৭৯৫ তাং-২৩/০৩/২০০২(যশোর বোর্ড)

ব্যবসায় শাখা বিভাগ অনুমোদনঃ ০১/০১/২০০১ হইতে, যাহার স্মারক নং- বিঅ/১৮৪/৭৯৪(৭) তাং-২৩/০৩/০২(যশোর বোর্ড)

শাখা শ্রেনী অনুমোদনঃ ০১/০১/২০০১ হইতে, যাহার স্মারক নং- বিঅ/৭৯৬(৪) তাং-২৩/০৩/০২(যশোর বোর্ড)

কম্পিউটার বিষয় অনুমোদনঃ০১/০১/২০০২ হইতে, যাহার স্মারক নং- বিঅ/১৮৪/১০৪১(৭) তাং-১৭/০৪/০২(যশোর বোর্ড)

কৃষি শিক্ষা বিষয় অনুমোদনঃ০১/০১/২০০১ হইতে, যাহার স্মারক নং- বিঅ/১৮৪/১৪৮৩ তাং-২৪/০৫/০৬(যশোর বোর্ড)

কারিগরি শাখা অনুমোদনঃঅত্র এলাকার অনগ্রসর মানুষেন কথা চিন্তা করে প্রতিষ্ঠাতা জি,এম, আব্দুল কাদের সাহেব   কারিগরি বিভাগ অনুমোদনঃ প্রতিষ্ঠানটিতে কারিগরি শাখা খোলার উদ্যোগ প্রহন করেন এবং বিধি মোতাবেক বাংলাদেশ কারিগরি শিক্ষাবোর্ড কর্তৃক  ২০০৭ শিক্ষাবর্ষ হইতে  ০২ টি ট্রেডে প্রতিষ্ঠানটি কারিগরি শাখা অনুমোদন প্রাপ্ত হয়, যাহার স্মারক নং -বাকাশিবো/ক(ভোক)/২০০৬/৫৮৮  তারিখ-২৬/১২/২০০৬।

উচ্চ মাধ্যমিক স্তরের অনুমোদনঃপ্রতিষ্ঠাতা জি,এম, আব্দুল কাদের সাহেব ও অত্র এলাকাবাসির একান্ত ইচ্ছায়  প্রতিষ্ঠানটি  উচ্চ মাধ্যমিক স্তরে উন্নীত করার জন্য উদ্যোগ প্রহন করা হয়, কিন্তু বিষয়টি প্রক্রিয়াধীন অবস্থায় প্রতিষ্ঠাতা ১২-০৬-২০০৮ ই তারিখ রাত ৮.৩০ মিনিটে   বিদ্যুৎস্পৃষ্ট   হয়ে  মর্মান্তিক  ও  করুন  মৃত্যু  বরন  করেন।  অত্র   এলাকার  সর্বস্তরের  মানুষের

আন্তরিকতায় ও সহযোগীতায় এবং বর্তমান অধ্যক্ষের প্রচেষ্টায় বিধি মোতাবেক প্রতিষ্ঠানটি ২০১০-২০১১ শিক্ষাবর্ষ হইতে উচ্চ মাধ্যমিক পর্যায়ে (বিজ্ঞান, মানবিক ও ব্যবসায় শাখা বিভাগে) অনুমতি লা্ভ করে। যাহার স্মারক নং- শিন/শাঃ১২/স্বীকৃতি(৯/১০)-৩/৯৭(অংশ-১)/৪০৯ তারিখ-২২-০৬-২০১০ (শিক্ষা মন্ত্রণালয়)  এবং স্মারক নং- কলেজ/৭৯৫ তারিখ-০১-০৭-২০১০ (যশোর বোর্ড)। বর্তমানে  অত্যন্ত সুনামেরসাথে  বিজ্ঞান,মানবিক ও ব্যবসায় শাখা বিভাগে শিক্ষার্থী অধ্যয়নরত আছে।

ছবি নাম মোবাইল ইমেইল
আবদুস সবুর 0 masum.ru.bd@gmail.com

ছবি নাম মোবাইল ইমেইল

 

 

 

 

 

 

শ্রেনীভিত্তিকছাত্র/ছাত্রীরসংখ্যাঃ

( ২০১২সাল)

 

শ্রেনি

ছাত্র

ছাত্রী

মোট

৬ষ্ঠ

৬৭জন

৬৫জন

১৩২জন

৭ম

৪৮জন

৫৩জন

১০১জন

৮ম

৪৫জন

৫২জন

৯৭ জন

৯ম

৪১জন

৪৫জন

৮৬ জন

৯ম(ভোকেশনাল)

১৭জন

১২জন

২৯ জন

১০ম

২৭জন

১৮জন

৪৫ জন

১০ম(ভোকেশনাল)

২১জন

১৪জন

৩৫  জন

একাদশ

৪২জন

৪৬জন

৮৮জন

দ্বাদশ

১৯জন

২২জন

৪১জন

                       মোটছাত্র- ৩২৭জন         মোটছাত্রী-  ৩২৭জন     সর্বমোটছাত্র/ছাত্রী- ৬৫৪জন

এস,এস,সি -২০১১- ৮৯.০৬% জে,এস,সি -২০১১- ৭৭.৯৭%

 

 

 

 

 

 

১।নির্বাহীকমিটিঃ

ক্রমিকনং

       নাম

কমিটিতেপদবী

০১

জনাবমোঃআবুসালেহবাবু

সভাপতি

০২

জনাবজি,এমওসমানআলী

সদস্য

০৩

জনাবমোঃমুনজুর-ইএলাহী

সদস্য

০৪

দাতাসদস্য

নাই

০৫

জনাবসুভাষচন্দ্রমন্ডল

সচিব

 

 ২।টি,পি,একমিটিঃ

ক্রমিকনং

       নাম

কমিটিতেপদবী

০১

জনাবজি, এমওসমানআলী

সভাপতি

০২

জনাবসুভাষচন্দ্রমন্ডল

সচিব

০৩

জনাবাছবিবালাবাহাদুর

সদস্য

০৪

জনাবাশুষমারানী

সদস্য

০৫

জনাবআব্দুলজলিল

সদস্য

০৬

জনাবহিমাংশুকুমারমন্ডল

সদস্য

০৭

জনাব মোঃনজরুলমোল্যা

সদস্য

   

 

 

 

 

 

 

 

১।এস,এস,সিঃ

 

সাল

মোটপরীক্ষার্থী

পাশেরসংখ্যা

পাশেরহার

২০০৭

৬১জন

৪১জন

৬৭.২১%

২০০৮

৫৯জন

৪০জন

৬৭.৮০%

২০০৯

৬৪জন

৩৮জন

৫৯.৩৮%

২০১০

৭৬জন

৫৯জন

৭৭.৬৩%

২০১১

৬৪জন

৫৭জন

৮৯.০৬%

 

 

 ২।এস,এস,সি(ভোকেশনাল) ঃ

 

সাল

মোটপরীক্ষার্থী

পাশেরসংখ্যা

পাশেরহার

২০০৯

১৫জন

০৭জন

৪৬.৬৭%

২০১০

১৮জন

১৫জন

৮৩.৩৩%

২০১১

২১জন

১৬জন

৭৬.১৯%

 

   ৩।জে,এস,সিঃ

 

সাল

মোটপরীক্ষার্থী

পাশেরসংখ্যা

পাশেরহার

২০১০

৯০জন

৫২জন

৫৭.৭৮%

২০১১

১২১জন

৯২জন

৭৬.০৩%

 

 

 

 

উপবৃত্তিঃ- ২০১০সাল

শ্রেনি

ছাত্র

ছাত্রী

মোট

৬ষ্ঠ

০৬জন

১৯জন

২৫জন

৭ম

০৫জন

২০জন

২৫জন

৮ম

০৫জন

১৭জন

২২জন

৯ম

০৫জন

১৭জন

২২জন

১০ম

০৭জন

১৪জন

২১জন

                                        মোটছাত্র-২৮                মোটছাত্রী-৮৭জন      মোটছাত্র/ছাত্রী-১১৫জন

 

 

উপবৃত্তিঃ- ২০১১সাল

 

শ্রেনি

ছাত্র

ছাত্রী

মোট

৬ষ্ঠ

০৮জন

১৪জন

২২জন

৭ম

০৫জন

১৮জন

২৩জন

৮ম

০৫জন

১৭জন

২২জন

৯ম

০৬জন

১৪জন

২০জন

১০ম

০৫জন

১৪জন

১৯জন

                                      মোটছাত্র-২৯                মোটছাত্রী-৭৭জন      মোটছাত্র/ছাত্রী-১০৬জন

 

    বৃত্তিঃ- ২০০৯ও২০১০সাল

 

সন

ছাত্র

ছাত্রী

মোট

২০০৯

০৪জন

০১জন

০৫জন

২০১০

০৩জন

০২জন

০৫জন

 

 

 

 

 

 

অত্র প্রতিষ্ঠানটি ১৯৯৫ সালে স্থাপিত হওয়ার পর হইতে বিভিন্ন পর্যায়ে ছাত্র /ছাত্রী যে কৃতিত্বে পরিচয় দিয়েছে তাহা নিম্নে    বর্ননা করা হল।

 

 ১। ২০০৩ সালোত্র প্রতিষ্ঠানটি শ্যামনগর উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান হিসেবে নির্বাচিত হয়েছিল।

২। মোঃ আনিছুর রহমান, পিতা-মোঃ আবু দাউদ সরদার গত ২০০০ সনে অত্র প্রতিষ্ঠান হইতে এস,এস,সি পাশের পর এম,বি,বি,এস কোর্স সমাপ্তির পর বর্তমানে এফ,সি,পি,এস প্রশিক্ষনরত আছে।

 ৩। মোঃ হারুনুঅর রশীদ পিতা-মোঃ হামজার আলী গত ২০০০ সনে অত্র প্রতিষ্ঠান হইতে এস,এস,সি পাশের পর খুলনা   বিশ্ববিদ্যালয় হইতে অনার্স কোর্স সমাপ্তির পর বর্তমানে দক্ষিন কোরিয়ায় অধ্যয়নরত আছে।

৪। মোঃ খাদেমুল ইসলাম,পিতা-আয়ুব আলী গত ২০০১ সনে অত্র প্রতিষ্ঠান হইতে এস,এস,সি পাশের পর খুলনা বিশ্ববিদ্যালয়    হইতে অনার্স কোর্স সমাপ্তির পর বর্তমানে দক্ষিন কোরিয়ায় অধ্যয়নরত আছে।

৫। মোঃ আনোয়ার হোসেন ,পিতা- মোঃ আমজেদ হোসেন গত ২০০১ সনে অত্র প্রতিষ্ঠান হইতে এস,এস,সি পাশের পর   রাজশাহী বিশ্ববিদ্যালয় হইতে অনার্স কোর্স সমাপ্তির পর বর্তমানে উত্তরা ব্যাংকে কর্মরত আছে।

৬।মোঃ ইলিয়াস হোসেন পিতা-মোঃ ফখরউদ্দীন মোল্যা গত ২০০১ সনে অত্র প্রতিষ্ঠান হইতে এস,এস,সি পাশের পর খুলনা   বিশ্ববিদ্যালয় হইতে অনার্স কোর্স সমাপ্তির পর বর্তমানে বাংলাদেশ ব্যাংকে কর্মরত  আছে।

৭। হরষিত কুমার জোয়াদ্দার, পিতা- বীরেনাদ্র নাথ জোয়াদ্দার গত ২০০১ সনে অত্র প্রতিষ্ঠান হইতে এস,এস,সি পাশের পর    ঢাকা বিশ্ববিদ্যালয়ে  অধ্যয়নরত আছে।

৮। মোঃ ফারুখ হোসেন  পিতা- মোঃ আব্দুস সাত্তার গত ২০০৩ সনে অত্র প্রতিষ্ঠান হইতে এস,এস,সি পাশের পর অনার্স কোর্স সমাপ্তির পর বর্তমানে নৌবাহিতে মর্করত আছে।

৯। মোঃ ইমরান হোসেন পিতা- মোঃ সোলায়মান মোল্যা গত ২০০৪ সনে অত্র প্রতিষ্ঠান হইতে এস,এস,সি পাশের পর ঢাকা মেডিকেল বিশ্ববিদ্যালয়ে  অধ্যয়নরত আছে।

১০। মোঃ শহিদুল ইসলাম পিতা- মোঃ কেরামত ঢালী গত ২০০৪ সনে অত্র প্রতিষ্ঠান হইতে এস,এস,সি পাশের পর খুলনা বিশ্ববিদ্যালয়ে  অধ্যয়নরত আছে।

১১।মোঃ মনিরুজ্জামান রহমান, পিতা-মোঃ আবু দাউদ সরদার গত ২০০৫ সনে অত্র প্রতিষ্ঠান হইতে এস,এস,সি পাশের পর এম,বি,বি,এস কোর্স অধ্যয়ণরত  আছে।

১২। কুলসুম, পিতা-মোঃ রুহুল কুদ্দুস গত ২০০৭ সনে অত্র প্রতিষ্ঠান হইতে এস,এস,সি পাশের  পর খুলনা বিশ্ববিদ্যালয়ে  অধ্যয়নরত আছে।

১৩। মাধবী রানী ,পিতা- রাধাকান্ত মন্ডল  গত ২০০৭ সনে অত্র প্রতিষ্ঠান হইতে এস,এস,সি পাশের পর বি,এল বিশ্ববিদ্যা

লয়ে  অধ্যয়নরত আছে।

 ১৪। । সুষিতা বালা  ,পিতা- রবীন্দ্র নাথ মৃধা  গত ২০০৭ সনে অত্র প্রতিষ্ঠান হইতে এস,এস,সি পাশের পর বি,এল বিশ্ববিদ্যালয়ে  অধ্যয়নরত আছে।

১৫। সাথী রানী, পিতা- প্রভাষ চন্দ্র মিস্ত্রী গত ২০০৮ সনে অত্র প্রতিষ্ঠান হইতে এস,এস,সি পাশের পর  বি,এল বিশ্ববিদ্যালয়ে    অধ্যয়নরত আছে।

১৬। মোঃ হাফিজুর রহমান, পিতা- মোঃ সাহাজাহান মোল্যা গত ২০০৯ সনে অত্র প্রতিষ্ঠান হইতে এস,এস,সি পাশের পর     ঢাকা বিশ্ববিদ্যালয়ে  অধ্যয়নরত আছে।

১৭। সুরনজিত কুমার মন্ডল, পিতা- অনীল কৃষ্ মন্ডল গত ২০০৯ সনে অত্র প্রতিষ্ঠান হইতে এস,এস,সি পাশের পর  কুয়েট বিশ্ববিদ্যালয়ে  অধ্যয়নরত আছে।

১৮।মোঃ আসাদুজ্জামান, পিতা- মোঃ শহিদুল ইসলাম গত ২০০৮ সনে অত্র প্রতিষ্ঠান হইতে এস,এস,সি পাশের পর   নৌবাহিনীতে কর্মরত আছে।

১৯। এছাড়া গত ১৯৯৭ সাল হইতে ২০১০ পর্যন্ত মোট -৩৭ জন শিক্ষার্থী জুনিয়র বৃত্তি প্রাপ্ত হয়েছে।

২০। গত ২০১১ সালের এস,এস,সি পরীক্ষায় ০৪ জন এ প্লাস প্রাপ্ত হয়েছে।

                  

 

 

 

সুভাষ চন্দ্র মন্ডল

                  পদবী- অধ্যক্ষ

                  ঠিকানা- আটুলিয়া আঃ কাদের স্কুল এন্ড কলেজ

                  ডাক-হাওয়ালভাংগী, উপজেলা-শ্যামনগর, জেলা-সাতক্ষীরা।
                  ফোন নং-

                  মোবাইল নং ০১৭১২২৫৩৯০৬, ০১৯১৬৭৪৭৩২২

                  ই-মেইল নং-

 

 

 

 

 

বিদ্যালয়ের শুরু থেকে বর্তমান (১৯৯৫-২০১১) পর্যন্ত মেধাবী ছাত্র/ছাত্রীর তালিকা নিম্ন রুপঃ

 

 ১। মোঃ আনিছুর রহমান       ২। মোঃ আনোয়ার হোসেন     ৩। মোঃ ইলিয়াস হোসেন    ৪।  সামসুন নাহার

 ৫। মোঃ মাফিজুল এসলাম    ৬।  মোঃ  ফারুখ হোসেন       ৭।  মোঃ শহিদুল ইসলাম    ৮।  মোঃ হারুন অর রশীদ

 ৯। মোঃ মনিরুজ্জামান         ১০।  ফয়জুন্নেছা আকতার       ১১। মাধবী লতা              ১২। কুলসুম আকতার

 ১৩। মোঃ আহাদুজ্জামান      ১৪। মোঃ ইমরান হোসেন        ১৫। হরষিত জোয়দ্দার       ১৬।সরাবান তহুরা

 ১৭। মোঃ ফিরোজ আহমেদ  ১৮। মোঃ ওসমান গনি           ১৯। মোঃ আসাদুজ্জআমান   ২০। সুষিতা রানী

 ২১। সাথী রানী                ২২। রোজিনা খাতুন              ২৩। ললিত বরন মিস্ত্রী       ২৪।মাজিদা খাতুন

 ২৫। শোভনদেব মন্ডল        ২৬। মোঃ হাফিজুর রহমান      ২৭। মোঃ আলামিন হোসেন  ২৮। কেয়া বৈদ্য

 ২৯। মোঃ আমিনুর রহমান   ৩০। মোঃ আব্দুল ওহাব          ৩১। সুরজিত কুমার মন্ডল     ৩২। মোঃ ইউসুফ আলী

৩৩। মোঃ সাইফুল্ল্যাহ রহমান ৩৪। মোঃ আকরাম হোসেন     ৩৫। পিংকি বালা              ৩৬। মোঃ আহসানুর রহমান

 ৩৭। মোঃ আবুল কাশেম     ৩৮। কিষান কুমার মন্ডল        ৩৯।মোঃ ইমাম হোসেন        ৪০। মোঃ মিন্টু হোসেন

 ৪১। মোঃ হাবিবুর রহমান    ৪২। মাশুকা নাজনীন             ৪৩। আরিফা খাতুন            ৪৪। মোঃ শামিম হোসেন

 ৪৫। অনিক রায়              ৪৬। মোঃ আকতারুজ্জামান     ৪৭। সুদিপ্ত কুমার মৃধা          ৪৮। মোঃ সেলিম হোসেন

 ৪৯। সাহিনা খাতুন           ৫০। মোঃ আতিয়ার রহমান     ৫১। লাবনী সুলতানা           ৫২। মোঃ খাদেমুল ইসলাম



Share with :

Facebook Twitter